• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
  • [কনভাটার]

ময়মনসিংহে চরাঞ্চলে কৃষকের ধান কেটে দিলেন : ছাত্রলীগ

মাহমুদুল্লাহ রিয়াদ,ব্যুরো প্রধান ময়মনসিংহ জেলা / ১০১ জন দেখেছেন
আপডেটঃ বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

মাহমুদুল্লাহ রিয়াদ,ব্যুরো প্রধান ময়মনসিংহ/

 

বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি হোসাইন সাদ্দাম ও সাধারন সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানের অনুপ্রেরণায় ময়মনসিংহ সদর উপজেলা চরাঞ্চলের কৃষকদের পাশে থেকে ব্যুরো ধান কেটে দিলেন ময়মনসিংহ সদর উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

আজ বৃহস্পতিবার সকাল ১০: ০০ ঘটিকায় সময় বাংলাদেশ ছাত্রলীগ,ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ আল আমিন এর দিক নির্দেশনায়, বিপুল সংখ্যক ছাত্রলীগ নেতাকর্মীরা সদর উপজেলার পরানগঞ্জ এলাকার ৭নং ওয়ার্ডের আব্দুল রহিম,এর ২০শতাংশ ব্যুরো ধান কেটে দিলেন তারা। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সদর উপজেলা ছাত্রলীগের- রকিবুল ইসলাম (রকিব) সাংগঠনিক সম্পাদক, সাজেদুল ইসলাম (সাকিব) সহ সম্পাদক,
হাবিবুর রহমান( হাবিব) পরিশ্রমী ও প্রভাবশালী ছাত্রনেতা,৪নং পরাণগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ।
নয়ন সরকার-যুগ্ম-সাধারণ সম্পাদক
শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ.ও পরানগঞ্জ ইউনিয়ন ছাএলীগ,
নয়ন বিশ্বাস, ছাত্রলীগ নেতা ৪নং পরাণগঞ্জ ইউনিয়ন
সদর ছাত্রলীগ কর্মী রহুল আমীন ,মোঃ মোবারক হোসেন, মুফতী মিয়া প্রমুখ।

ময়মনসিংহ সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম (রকিব) বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা সব সময়ই বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগি সংগঠনের কর্মী হিসেবে যে কোন দূর্যোগে মাঠেঘাটে সাধারন জনগনের পাশে থেকে অধিকার আদায়ের সচেষ্ট রয়েছে।

পরিশ্রমী ও প্রভাবশালী ছাত্রনেতা হাবিবুর রহমান( হাবিব) বলেছেন আজ আমাদের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ জনগনের প্রত্যক্ষ ভোটে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে বিশ্বে বাংলদেশ আজ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। দেশে কোন খাদ্য সংকট নেই,মানুষের গড় মাথাপিছু আয় আজ অনেক। দেশের সাধারন মানুষজন অনাহারে দিন কাটাতে হয় না, সবাই পেট ভরে দুবেলা দুমুটো ভাত খেতে পারছেন,দেশে অবকাঠামো উন্নয়নের ফলে আজ গ্রাম শহরে পরিণত হয়েছে। গ্রামের রাস্তাঘাট,আধুনিক স্কুল,কলেজ ও হাসপাতাল স্থাপনে গ্রামের ছেলেমেয়েরা উচ্চ শিক্ষার পাশাপাশি আধুনিক চিকিৎসাসেবা পাচ্ছেন। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বঁপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারন মানুষের মাঝে তুলে ধরার পাশাপাশি বিরোধী জোট বিএনপিসহ স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরের যেকোন ধরনের অপতৎপরতা প্রতিরোধে প্রধানমন্ত্রীর যেকোন নির্দেশ বাস্তবায়নে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীরা রাজপথে থেকে মোকাবেলা করার ও ঘোষনা দেন তিনি।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

No video found!