• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
  • [কনভাটার]

পূর্বধলায় অসহায় প্রতিবন্ধী কৃষকের ধান কেটে দিলেন উপজেলা চেয়ারম্যান সুজন

ওয়াসিম সরকার রিপোর্টার,পূর্বধলা উপজেলা নেত্রকোনা / ১৭৮ জন দেখেছেন
আপডেটঃ সোমবার, ১ মে, ২০২৩

ওয়াসিম সরকার রিপোর্টার পূর্বধলা উপজেলা নেত্রকোনা /

 

উপজেলায় এক অসহায় প্রতিবন্ধী কৃষকের ৮০ শতক জমির পাকাঁ ধান কেটে বাড়িতে পৌঁছে দিলেন উপজেলা যুবলীগের আহবায়ক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন। নেতা-কর্মীদের সাথে নিয়ে অসহায় প্রতিবন্ধী কৃষক মোঃ ইউসুফ আলী’র ক্ষেতের পাকাঁ ধান কেটে দেন।

আজ (১ মে ) সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত পূর্বধলা উপজেলার বিশকাকুনি ইউনিয়নের বালুচরা গ্রামে এ ধান কাটা হয়।
স্বরজমিনে গিয়ে দেখা যায়, তীব্র গরমে শ্রমিক ও আর্থিক সংকটের কারণে মোঃ ইউসুফ আলী ক্ষেতের পাকাঁ ধান কাটতে পারছিলেন না । খবর পেয়ে উপজেলা যুবলীগের আহবায়ক, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, নিজে ও নেতা-কর্মীদের সাথে নিয়ে অসহায় কৃষকের ক্ষেতের পাকা ধান কেটে দেন। নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে তিনি সেই কাটা ধান বাড়িতে পৌঁছে দেন।
উপজেলা যুবলীগের আহবায়ক, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন’র সঙ্গে কথা বলে জানা গেছে, নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে সারাদেশের ন্যায় পূর্বধলা উপজেলাতেও নেতা-কর্মীরা ধান কাটার কাজ শুরু করে দিয়েছেন।

এসময় ধান কাটায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ হাসানুজ্জামান রাফি, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোফাজ্জল হোসেন, যুবলীগ নেতা কছিম উদ্দিন, মোঃ মোখলেছুর রহমান, হারধন,আলম সরকার ওস্থানীয় নেতা-কর্মীরা সাথে ছিল।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

No video found!