• ঢাকা, বাংলাদেশ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
  • [কনভাটার]

পরানগঞ্জে কৃষকের ধান কর্তন করে দিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা

মাহমুদুল্লাহ রিয়াদ ব্যুরো প্রধান ময়মনসিংহ / ৬৩ জন দেখেছেন
আপডেটঃ রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩

মাহমুদুল্লাহ রিয়াদ ব্যুরো প্রধান ময়মনসিংহ।

 

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি হোসাইন সাদ্দাম ও সাধারন সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানের অনুপ্রেরণায় ময়মনসিংহ সদর উপজেলা চরাঞ্চলের কৃষকদের পাশে থেকে ব্যুরো ধান কর্তন করে দিলেন ময়মনসিংহ সদর উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আবু সাঈদ উজ্জ্বল ও নেতৃবৃন্দরা।

রবিবার দুপুরে বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ সদর উপজেলা শাখার সহ-সম্পাদক আবু সাঈদ উজ্জ্বল এর নেতৃত্বে বিপুল সংখ্যক ছাত্রলীগ নেতাকর্মীরা সদর উপজেলার পরানগঞ্জ এলাকার ৪নং ওয়ার্ডের কৃষক মির্দা মিয়ার ২২শতাংশ ব্যুরো ধান কেটে দিলেন তারা। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সদর উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আবু সাঈদ উজ্জ্বল,,সদর ছাত্রলীগ কর্মী মোঃ ফরহাদ হোসেন, মামুন মিয়া প্রমুখ।

ময়মনসিংহ সদর উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আবু সাঈদ উজ্জ্বল বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা সব সময়ই বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগি সংগঠনের কর্মী হিসেবে যে কোন দূর্যোগে মাঠেঘাটে সাধারন জনগনের পাশে থেকে অধিকার আদায়ের সচেষ্ট রয়েছে।

আজ আমাদের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ জনগনের প্রত্যক্ষ ভোটে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে বিশ্বে বাংলদেশ আজ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। দেশে আজ কোন খাদ্য সংকট নেই,মানুষের গড় মাথাপিছু আয় আজ অনেক বেশী। দেশের সাধারন মানুষজন অনাহারে দিন কাটাতে হয় না, সবাই পেট ভরে দুবেলা দুমুটো ভাত খেতে পারছেন,দেশে অবকাঠামো উন্নয়নের ফলে আজ গ্রাম শহরে পরিণত হয়েছে। গ্রামের রাস্তাঘাট,আধুনিক স্কুল,কলেজ ও হাসপাতাল স্থাপনে গ্রামের ছেলেমেয়েরা উচ্চ শিক্ষার পাশাপাশি আধুনিক চিকিৎসাসেবা পাচ্ছেন। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বঁপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারন মানুষের মাঝে তুলে ধরার পাশাপাশি বিরোধী জোট বিএনপিসহ স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরের যেকোন ধরনের অপতৎপরতা প্রতিরোধে প্রধানমন্ত্রীর যেকোন নির্দেশ বাস্তবায়নে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীরা রাজপথে থেকে মোকাবেলা করার ও ঘোষনা দেন আবু সাঈদ উজ্জ্বল।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

March 2024
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  

No video found!

%d bloggers like this: