Home / সারা বাংলা / সব গ্রাম সাজাতে কাজ করছে শেখ হাসিনার সরকার: রাজীব
সব গ্রাম সাজাতে কাজ করছে শেখ হাসিনার সরকার: রাজীব

সব গ্রাম সাজাতে কাজ করছে শেখ হাসিনার সরকার: রাজীব

স্টাফ রিপোর্টার: সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সব নাগরিক সুবিধা নিশ্চিতের জন্য সব গ্রামকে পরিকল্পিতভাবে সাজাতে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে।

মঞ্জুরুল আলম রাজীব বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সড়ক নির্মাণসহ সব নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করে সব গ্রামকে সুন্দরভাবে সাজাতে কাজ করে যাচ্ছে সরকার।

আজ বুধবার দুপুরে সাভার উপজেলার তেঁতুলঝোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে আরিচা মহাসড়ক পর্যন্ত আর এইচ ডি সড়কের রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন কালে তিনি একথা বলেন।

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ফখরুল আলম সমরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা প্রকৌশলী আবু সালেহ প্রামাণিক।

রাজীব বলেন, ইউনিয়ন, ওয়ার্ড এমনকি সাভারের সব গ্রামে নাগরিক সুবিধা নিশ্চিত করতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অচিরেই সাভারবাসী উন্নত শহরের সুবিধা ভোগ করবে।

সাভারের প্রতিটি সড়কসহ সকল উন্নয়নমূলক কার্যক্রম চলমান রয়েছে।

এলজিইডি থেকে বরাদ্দ দেওয়া এক কোটি ৩৬ লক্ষ টাকা ব্যায়ে রাস্তাটির নির্মাণ কাজ সম্পন্ন হবে। দীর্ঘদিন পরে হলেও অবহেলিত এই রাস্তাটির কাজ হওয়ায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*