Home / সারা বাংলা / শাল্লায় হামলার প্রতিবাদে ধামরাই উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ
শাল্লায় হামলার প্রতিবাদে ধামরাই উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ

শাল্লায় হামলার প্রতিবাদে ধামরাই উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের শাল্লায় হিন্দু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদ ও সাম্প্রদায়িক সন্ত্রাসের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবীতে ধামরাই উপজেলা ছাত্রলীগের উদ্যাগে শুক্রবার(১৯ মার্চ) রাতে বাথুলী এক্সেল লোড কন্ট্রোল এলাকায় বিক্ষোভ ও মশাল মিছিল অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ। তিনি তার বক্তব্যে বলেন, “একটি অসাম্প্রদায়িক জাতি গঠনের জন্যই একাত্তরে এদেশ স্বাধীন হয়েছিল , আদর্শিক চেতনাতে যারা আঘাত করবে তাদের বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।”

বিক্ষোভ সমাবেশে ধামরাই উপজেলা ছাত্রলীগের ১ নং যুগ্ম আহ্বায়ক রবিউল আওয়াল রুবেল সভাপতিত্ব করেন। এ সময় তিনি বলেন ,“সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের অতি দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে।”

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক তানভির আহমেদ তুহিন, ধামরাই পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক আল ইমরান, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা সুমন চৌধুরী, মো: রবিউল, সানোড়া ইউনিয়ন ছাত্রলীগের মানিক মিয়া, সুয়াপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহিবুর রহমান মুন্না, শফিকুল ইসলাম , আব্দুর রহিম, সুজন মিয়া, নাঈম হোসেন, মুজিবর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*