• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
  • [কনভাটার]

কিশোরগঞ্জে পরিবহন মালিকদের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩।

আবদুর রউফ ভূইয়া, ব্যুরো প্রধান কিশোরগঞ্জ জেলা, / ৭৮ জন দেখেছেন
আপডেটঃ রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

আবদুর রউফ ভূইয়া, ব্যুরো প্রধান/  কিশোরগঞ্জ জেলা

 

 

কিশোরগঞ্জ আন্তঃজেলা বাসস্ট্যান্ডে পরিবহন মালিকদের দুই গ্রুপের সংঘর্ষে তিনজন আহত হয়েছে। একপক্ষের জোরপূর্বক বাস চালানোকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়েছে বলে জানা যায়। এই ঘটনায় প্রায় এক ঘণ্টা বাস চলাচল বন্ধ থাকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার বেলা ১১টার দিকে পরিবহন মালিকদের একটি গ্রুপ অনন্যা সুপার পরিবহন লিমিটেড নামে নতুন একটি বাস সার্ভিস চালু করতে বাস স্ট্যান্ডে যায় গেলে ঐ সময় অপর একটি গ্রুপ তাদেরকে বাধা দিলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয় উক্ত সময় দুপক্ষের সংঘর্ষে তিনজন আহত হয় এবং ঘটনার সময় একটি বাস ও ভাঙচুর করা হয়।

জেলা সড়ক পরিবহন মালিক সমিতির আহ্বায়ক হেলাল উদ্দিন মানিক জানান, অনন্যা সুপার পরিবহনের মোট মালিক ৬৯ জন।

অথচ শাহজাহান লস্করের নেতৃত্বে ৮ জন মালিক গোপনে এই সার্ভিসটির নাম পরিবর্তন করে জয়েন্ট স্টক কোম্পানী থেকে অনন্যা সুপার পরিবহন লিমিটেড নামকরণ করেন। তারা নতুন এই সার্ভিসটি বাস স্ট্যান্ড থেকে জোরপূর্বক চালু করতে গেলে মালিক ও শ্রমিকরা বাধা দেয়। নতুন এই সার্ভিসের বিরুদ্ধে বেশিরভাগ মালিক অভিযোগ দিয়েছেন বলেও জানান তিনি। তিনি আরও জানান, বাসস্ট্যান্ড কর্তৃপক্ষ, মালিক সমিতি ও ঢাকা মালিক সমিতি এই তিন সেক্টর মিলে পরিবহন সেক্টর নিয়ন্ত্রিত হয়।এখানে যে কেউ ইচ্ছা করলেই জোরপূর্বক কিছু করার সযোগ নেই।তবে মালিকদের অপর একটি গ্রুপের নেতা শাহজাহান লস্কর জানান, একটি গ্রুপ জোরপূর্বক কাউন্টার দখল করে বাস চালাচ্ছে। সমঝোতার ভিত্তিতেই নতুন বাস সার্ভিসটি আজ রবিবার থেকে বাসস্ট্যান্ডের বাইরে থেকে চলাচলের কথা ছিল। কিন্তু তারা বাধা দিয়ে বন্ধ করে দেয় এবং তিনজনকে পিটিয়ে আহত করেছে। এ সময় একটি বাস ভাঙচুর করেছে বলেও অভিযোগ করেন তিনি।এই বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ সংবাদ মাধ্যম কে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কিছুদিন পর পরই বাসস্ট্যান্ডে দুইপক্ষের কলহ কোন্দল হচ্ছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

মতামত লিখুন

এই বিষয়ের আরও খবর

এইমাত্র পাওয়া

No video found!

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

No video found!