Home / সারা বাংলা / সাভারের পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের মানবিকতা
সাভারের পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের মানবিকতা

সাভারের পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের মানবিকতা

নিজস্ব প্রতিবেদক: সাভারের পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ান ছিন্নমূল ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন।

শুক্রবার (২৯জানুয়ারি) দুপুরে সাভারের নয়ারহাট গণবিদ্যাপিঠ উচ্চ বিদ্যালয়ের মাঠে পাথালিয়া ইউনিয়ন এলাকার শীতার্ত ও দুস্থ মানুষের মাঝে এক হাজার শীতবস্ত্র বিতরণ করেন এই জনপ্রিয় চেয়ারম্যান।

কম্বল পেয়ে খুশি সালেহা বেগম ও মো: সাত্তারসহ অনেকে। তারা বলেন ‘এই শীতে একটি কম্বল কতো প্রয়োজন তা একমাত্র শীতে কষ্ট পাওয়া গরিব মানুষ ভালো জানে। এই শীতে চেয়ারম্যান আমাদের কম্বল দিলো। আল্লাহ তার ভালো করবে।’

সাভারের পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ান বলেন, আমার সাধ্যমতো মানুষের পাশে দাঁড়িয়েছি। শীতার্ত মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভালোবাসার উপহার দিতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন শহিদ সার্জেন্ট সাবেদ দেওয়ান সংঘের অন্যতম সদস্য সোহাগ দেওয়ান, আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য আব্দুল হালিম, পাথিলিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর খান, আন্তঃজেলা ট্রাক টার্মিনালের নয়ারহাট শাখার সভাপতি আব্দুস সালাম, যুবলীগ নেতা শরীফুল ইসলামসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*