Home / সারা বাংলা / আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল গণিকে বিজয়ী করতে প্রচারণায় ছাত্রলীগের নেতা-কর্মীরা
আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল গণিকে বিজয়ী করতে প্রচারণায় ছাত্রলীগের নেতা-কর্মীরা

আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল গণিকে বিজয়ী করতে প্রচারণায় ছাত্রলীগের নেতা-কর্মীরা

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হাজী আব্দুল গণির পক্ষে বৃহস্পতিবার(১৪ জানুয়ারী) পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সাইদুর রহমান সম্রাট ও ঢাকা জেলা ছাত্রলীগের সক্রিয় নেতা শাহীন চৌধুরী দ্বীপ ও দলীয় কর্মীরা। ভোটারদের কাছে নৌকা প্রতীককে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন তারা।

রাজধানী ঢাকার পার্শ্ববর্তী হওয়ায় সাভারের বিশেষ শ্রেণীর এ পৌরসভাটি অধিক গুরুত্বপূর্ণ।

আব্দুল গণির পক্ষে পৌর এলাকার প্রধান সড়ক, প্রতিটি পাড়া-মহল্লার অলিগলি পোস্টারে পোষ্টারে ছেয়ে গেছে। প্রচারণার শেষদিন নৌকার পক্ষে পথসভা, মতবিনিময় ও উঠান বৈঠকে ব্যস্ত সময় পার করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাইদুর রহমান সম্রাট ও ঢাকা জেলা ছাত্রলীগের সক্রিয় নেতা শাহীন চৌধুরী দ্বীপ। ছাত্রলীগের নেতা-কর্মীরা সম্মিলিতভাবে নৌকা মার্কার পক্ষে ভোট প্রার্থনা করেছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সাইদুর রহমান সম্রাট বলেন, স্থানীয় আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সর্মথন ও সহযোগিতায় ভোটের মাঠে এগিয়ে রয়েছেন হাজী আব্দুল গণি।

এ ব্যাপারে ঢাকা জেলা ছাত্রলীগের সক্রিয় নেতা শাহীন চৌধুরী দ্বীপ বলেন, নৌকার মাঝি আব্দুল গণির পক্ষে জয়ের আভাস লক্ষ্য করা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*