Home / রাজনীতি / সাভার পৌর নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুস সাত্তারের পক্ষে গণজোয়ার
সাভার পৌর নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুস সাত্তারের পক্ষে গণজোয়ার

সাভার পৌর নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুস সাত্তারের পক্ষে গণজোয়ার

নিজস্ব প্রতিবেদক: বিগত নির্বাচনে জনগনের ভোটে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়ে সাভার পৌরসভার ৬ নং ওয়ার্ডের উন্নয়নে পৌরসভা থেকে সর্বোচ্চ বরাদ্দ নিয়ে কাজ করেছে আলহাজ্ব আব্দুস সাত্তার। যা সাভার পৌরসভার অন্যান্য ওয়ার্ডের তুলনায় বেশি। এলাকার জনগনের জন্য নাগরিক সুবিধা নিশ্চিত করার জন্য সর্বাত্মক ভাবে চেষ্টা করেছেন তিনি। কাতলাপুর এলাকার বাসিন্দা সুমন মিয়া এমনটি জানালেন। সুমন মিয়ার মতো সকল শ্রেণী-পেশার ভোটাররা এবারো আস্থা রাখতে চান।

কাউন্সিলর প্রার্থী আব্দুস সাত্তার জানান, পৌরসভার বিগত নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে দায়িত্ব পালনকালে নাগরিক সুবিধা দিতে এলাকার সকল রাস্তা, ড্রেনেজ, লাইটিং সহ বিভিন্ন প্রকল্পের উন্নয়ন মূলক কাজ করেছি। তাই এবার উন্নয়নের মার্কা উটপাখিতে ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।

এলাকাবাসী জানান, করোনা মহামারীকালীনের সূচনা লগ্ন থেকেই এখনো পর্যন্ত কাউন্সিলরের নেতৃত্বে তার নাতি বিশিষ্ট সমাজসেবক আতিকুর রহমান আসিফ রাতদিন মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন।

এ ব্যাপারে আতিকুর রহমান আসিফ বলেন, এবারের নির্বাচনেও যদি এলাকাবাসী আমার দাদা কে তাদের ভোটে কাউন্সিলর নির্বাচিত করেন, তবে তিনি এলাকার আরও বেশি উন্নয়ন ও জনগনের বিভিন্ন সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষে কাজ করে যাবেন। এলাকাবাসীর সহযোগিতা নিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং ও কিশোরগ্যাং এর উৎপাত বন্ধ করে আইনশৃঙ্খলা তুলনামূলক ভাবে নিয়ন্ত্রনে রাখতে সব সময় কাজ করে যাবো। আগামীতে মাদক নির্মুলের জন্য তরুন ও যুবদের সুষ্ঠু বিনোদনের ব্যবস্থা করবো, পড়াশোনার পাশাপাশি যাতে বিভিন্ন শ্রেনীর শিক্ষার্থীরা পাশাপাশি সারাবছর খেলাধুলা করতে পারে তাই একাধিক খেলার মাঠের ব্যবস্থা, ময়লা-আবর্জনা অপসারনের সু-ব্যবস্থা করবো।

পৌরসভার ৬ নং ওর্য়াডের উন্নয়নের ধারা অব্যাহত রেখে একটি মডেল ওয়ার্ডে রুপান্তরিত করতে পুনরায় কাউন্সিলর নির্বাচিত করবেন বলে এলাকাবাসীর কাছে প্রত্যাশা আলহাজ্ব আব্দুস সাত্তারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*