Home / লিড নিউজ / ক্র্যাবের বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
ক্র্যাবের বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ক্র্যাবের বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ওয়াল্টন ক্র্যাব ক্রীড়া উৎসবের পুরষ্কার বিতরণ মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি সাগর রুনি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) সভাপতি আবুল খয়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়াল্টন গ্রুপের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোরসালিন নোমানী ও সাধারন সম্পাদক মশিউর রহমান খান। এই অনাড়ম্বর অনুষ্ঠানে ক্র্যাব’র সাবেক সভাপতিরা, সিনিয়র সদস্য, ক্র্যাব সদস্য ও সদস্যের সন্তানরা উপস্থিত ছিলেন।

ক্র্যাব বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগীতায় ফুটবলে চ্যাম্পিয়ন টিম টাইফুন ও রানার্স আপ হয়েছে এভারগ্রীন পুরস্কার গ্রহণ করেন। দাবায় কামাল হোসেন তালুকদার চ্যাম্পিয়ন, সাজ্জাদ মাহমুদ খান রানার আপ, কলব্রিজে ইকরামুল কবীর টিপু, রানার আপ কামাল হোসেন তালুকদার, তৃতীয় এহসান পারভেজ তুহিন, সুশান্ত কুমার সাহা, ইন্টারন্যাশনাল ব্রিজে আবু সালেহ আকন এবং এহসান পারভেজ তুহিন চ্যাম্পিয়ন, শহীদুল ইসলাম এবং এস এম আবুল হোসেন দ্বিতীয়, জামিউল আহসান সিপু এবং হাসানুজ্জামান তৃতীয়, ক্যারম এককে নুরুজ্জামান লাবু চ্যাম্পিয়ন, কামাল হোসেন তালুকদার দ্বিতীয়, ইকরামুল কবীর টিপু তৃতীয়, ক্যারম দৈততে নুরুজ্জামান লাবু ও ইকরামুল কবীর টিপু চ্যাম্পিয়ন, শহীদুল ইসলাম ও কামাল হোসেন তালুকদার দ্বিতীয়, মাকসুদুর রহমান ও সুজন কৈরী তৃতীয়, শুটিংয়ে রাশেদ নিজাম প্রথম, শাহরিয়ার আরিফ দ্বিতীয়, লায়ন মোহাম্মদ জাহাঙ্গীর আলম তৃতীয়, ম্যারাথনে আহমদুল হাসান প্রথম, কামাল হোসেন তালুকদার দ্বিতীয়, মাসুদ রানা তৃতীয়, ব্যাডমিন্টন যৌথ খেলায় মোহাম্মদ সাইদুল ইসলাম এবং মোঃ সাব্বির আহম্মেদ চ্যাম্পিয়ন, কামাল হোসেন তালুকদার ও রাকিব মানিক দ্বিতীয় এবং সাইফ বাবলু এবং শাহরিয়ার আরিফ তৃতীয় হিসেবে পুরস্কার পান। এবারে সেরা ক্রীড়াবীদ হয়েছেন বিডি নিউজ ডটকমের সিনিয়র রিপোর্টার কামাল হোসেন তালুকদার। এবারে সেরা দাবায় চ্যাম্পিয়ন অন্যান খেলায় দ্বিতীয় হয়ে সেরা ক্রীড়াবিদ হয়েছেন কামাল হোসেন তালুকদার।

গত ২ নভেম্বর দাবা খেলার মাধ্যমে ওয়ালটন ক্র্যাব ক্রীড়া উৎসবের উদ্বোধন অনুষ্ঠিত হয়। স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন।এরপর পর্যায়ক্রমে কলব্রিজ, ইন্টারন্যাশনাল ব্রিজ, ক্যারম, ম্যারাথন শুটিং খেলাগুলো অনুষ্ঠিত হয়। ফুটবল টূর্নামেন্ট ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হয়। ৫ জানুয়ারী ব্যাডমিন্টন টূর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

সিটি ব্যাংক – ক্র্যাব শিশু চিত্রাঙ্কন আবৃত্তি ও সঙ্গীত প্রতিযোগিতায় পুরস্কার পেয়েছেন আয়নুন নাহার আকসা, হাছিবুল হাছান হামীম, নুসরাত জাহান সকাল, নওশীন তাবাসসুদ তৃণা, নাবিদ রহমান তূর্য্য, রোবাইদা খান এষা, অনুমৃতা আলম প্রজ্ঞা, সানজানা কবীর লারা, সাইফা জাহান আফনান, ওয়াসফিয়া বিনতে শাহরিয়ার, অনুদীপ রায় , আরিশা আরিয়ানা, অনুভব আলম প্রান্ত সাইয়ারা ইমরান নাওমি। ক, খ ও গ ক্যাটাগরিতে প্রত্যেকে প্রথম দ্বিতীয় এবং তৃতীয় হিসেবে পুরস্কার গ্রহন করেন যুব ও ক্রীড়া মন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির কাছ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*