Home / রাজনীতি / আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ
আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ

আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ

স্টাফ রিপোর্টার: মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা কাঠগড়া স্কুল মাঠ প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেছেন।
শনিবার(২৭ জুন) নানা জাতের ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপণ করেছেন নেতা-কর্মীরা।
বৃক্ষরোপণ কর্মসূচিতে উসস্থিত ছিলেন কাঠগড়া হাইস্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হাজী আতাউর রহমান সরকার, সদস্য আজিজ সরকার, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা শিবলী হাসান জয়, জাবি ছাত্রলীগের সাবেক নেতা মাহমুদুল হাসান মাসুদ, আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিদয় মোল্লা ও ছাত্রলীগ নেতা রবিনসহ আরো অনেকে।
মুজিববর্ষে এই করোনা সংকটকে মোকাবিলা করে ফিরে যেনো সবাই সবুজ সমারোহে নিঃশ্বাস নিতে পারে সেজন্য প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আহবানে এই কর্মসূচি অবিরত থাকবে বলে জানান আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিদয় মোল্লা।
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা শিবলী হাসান জয়  বলেন, করোনাকালীন সময়ে তৃণমূল পর্যায় থেকে ছাত্রলীগের কর্মকাণ্ড মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সহ সর্বস্তরের মানুষের কাছে প্রশংসিত হচ্ছে। বৃক্ষরোপণ সহ সকল প্রকারের জনকল্যাণমুখী কর্মকাণ্ডকে আরো বেশি গুরুত্ব দিয়ে তৃণমূল থেকে ছাত্রলীগের গ্রহণযোগ্যতা জনগণের কাছে বাড়ানোর জন্য আহবান করেন তিনি৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*