Wednesday , September 26 2018
সর্বশেষ সংবাদ :
Home / সারাদেশ / প্রধানমন্ত্রীকে কটুক্তি করে সংবাদ প্রকাশ; সাভারে ফুলকির সম্পাদক নাজমুস সাকিবের বিরুদ্ধে এবার সাইবার ট্রাইব্যুনালে মামলা
প্রধানমন্ত্রীকে কটুক্তি করে সংবাদ প্রকাশ; সাভারে ফুলকির সম্পাদক নাজমুস সাকিবের বিরুদ্ধে এবার সাইবার ট্রাইব্যুনালে মামলা
নাজমুস সাকিব

প্রধানমন্ত্রীকে কটুক্তি করে সংবাদ প্রকাশ; সাভারে ফুলকির সম্পাদক নাজমুস সাকিবের বিরুদ্ধে এবার সাইবার ট্রাইব্যুনালে মামলা

সাভার প্রতিনিধি : সাভারের দৈনিক ফুলকিতে প্রধানমন্ত্রীকে কটুক্তি করে সংবাদ প্রকাশ করায় মঙ্গলবার সকালে সাইবার ট্রাইব্যুনালে মামলা করেন ছাত্রলীগ নেতা রাজিদুল ইসলাম। সাইবার ট্রাইব্যুনালে মামলা নম্বর ১৫৭/২০১৮। মামলায় নাজমুস সাকিব(৫০) ও নাজমুস শাহীন(৪৫) কে আসামী করা হয়েছে।

এদিকে শেখ হাসিনাকে কটুক্তি করে সংবাদ প্রচার করায় সাভার প্রেসক্লাবের সভাপতির পদ থেকে নাজমুস সাকিব কে আজীবনের জন্য বহিষ্কার করা হয়। দৈনিক ফুলকির সম্পাদককে গ্রেপ্তারের দাবী জানিয়েছে মামলার বাদী রাজিদুল ইসলাম। গত ৬ আগস্ট সোমবার রাতে ফুলকির অনলাইনে শেখ হাসিনাকে ঘৃণিত ব্যক্তি উল্লেখ করে সংবাদ প্রকাশিত হয়।

মামলার বাদী রাজিদুল ইসলাম জানান, দেশদ্রোহী নাজমুস সাকিবকে গ্রেপ্তারের দাবী জানাই। এদিকে সাভার সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিজামউদ্দিন টিপু বলেন, ফুলকি পত্রিকার সম্পাদক নাজমুস সাকিব সাভার উপজেলার জামায়াত নেতা। নাজমুস সাকিবকে পেলেই গণধোলাই দেয়া হবে।

এদিকে সাভার সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহাম্মেদ তাজুল জানান, দৈনিক ফুলকি পত্রিকার সম্পাদক নাজমুস সাকিব সাভার উপজেলা জামায়াতের এজেন্ডা বাস্তবায়নে কাজ করে। সাভার সরকারি কলেজের আঙ্গিনায় এই কুলাঙ্গারকে অবাঞ্ছিত ঘোষণা করলাম।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির জানান, অাসামী নাজমুস সাকিব কে গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক টিম সক্রিয় রয়েছে। একই ঘটনায় গত বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন সাভার উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ আল রাজী। সাভার মডেল থানায় মামলা নম্বর ৩১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*