Friday , December 14 2018
সর্বশেষ সংবাদ :
Home / সারাদেশ / সাভারে প্রধানমন্ত্রীকে কটুক্তি করে সংবাদ প্রকাশ করায় ফুলকির সম্পাদককে গ্রেপ্তারের দাবী জানালো ছাত্রলীগ
সাভারে প্রধানমন্ত্রীকে কটুক্তি করে সংবাদ প্রকাশ করায় ফুলকির সম্পাদককে গ্রেপ্তারের দাবী জানালো ছাত্রলীগ

সাভারে প্রধানমন্ত্রীকে কটুক্তি করে সংবাদ প্রকাশ করায় ফুলকির সম্পাদককে গ্রেপ্তারের দাবী জানালো ছাত্রলীগ

সাভার প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে সংবাদ প্রচার করায় সাভার প্রেসক্লাবের কথিত সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদককে গ্রেপ্তারের দাবী জানিয়েছে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ।

গত ৬আগস্ট সোমবার রাতে ফুলকির অনলাইনে শেখ হাসিনাকে ঘৃণিত ব্যক্তি উল্লেখ করে সংবাদ প্রকাশিত হয়।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম জানান, দৈনিক ফুলকির মতো দেশদ্রোহী ও ভুঁইফোড় পোর্টালগুলো বন্ধের দাবী জানাই। এই পত্রিকার সম্পাদক নাজমুস সাকিব সাভার প্রেসক্লাবের কথিত সভাপতি। সাধারণ মানুষের মধ্যে ভুয়া নিউজ ছড়িয়ে এরাই গুজবের মাস্টারমাইন্ড।

সাভার উপজেলা ছাত্রলীগের কর্ণধার আতিকুর রহমান আতিক জানান, দেশের প্রতিনিধিত্বকারী প্রধানমন্ত্রীকে সারাবিশ্বের কাছে মিথ্যার আশ্রয়ে নেতিবাচকভাবে উপস্থাপনের সাহস কোথায় পায় এরা? জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে কোনো আপোষ নেই। সাভার পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মো: সজীব হোসেন জানান, প্রধানমন্ত্রীর প্রশ্নে কোন ছাড় দেয়া হবেনা অপশক্তি নাজমুস সাকিব কে।

সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভি জানান, অনতিবিলম্বে এই মিথ্যাবাদী জানোয়ারকে গ্রেপ্তারের দাবী জানাই।

সাভার উপজেলা ছাত্রলীগের নেতা রাজীম ভূইয়া মিশু জানান, বস্তুনিষ্ঠ সাংবাদিকদের নাজমুস সাকিবের অপকর্মের বিষয়ে সঠিক সংবাদ পরিবেশনের আহবান করছি। সাভার উপজেলা ছাত্রলীগ নেতা মো: শরীফ হোসেন বলেন, নাজমুস সাকিব জামায়াতের সক্রিয় নেতা। সাংবাদিকতারর আড়ালে সমাজে উগ্রবাদ প্রচার করাই তার কাজ।

সাভার কলেজ ছাত্রলীগের সভাপতি অমিত দত্ত জানান, সাভারে এই কুলাঙ্গারকে আজ থেকে অবাঞ্ছিত ঘোষণা করলাম। ধামরাই থানা ছাত্রলীগের কর্ণধার আল-আমিন হোসেন উজ্জল জানান, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। দ্রুত আইনের আওতায় এনে বিচার দাবি করছি।

আশুলিয়া থানা ছাত্রলীগের নেতা মেহেদী হাসান রনি জানান, নাজমুস সাকিব সরকারবিরোধী হওয়ায় তার বিচার দাবী করছি। সাভার উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো: কবির হোসেন জানান, শেখ হাসিনা হলো অাদর্শের নাম। নাজমুস সাকিবকে পেলেই আইনের আওতায় তুলে দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*