Wednesday , September 26 2018
সর্বশেষ সংবাদ :
Home / সারাদেশ / সাভারে প্রতিপক্ষকে হটাতে ছাত্রলীগ নেতার অপপ্রচার
সাভারে প্রতিপক্ষকে হটাতে ছাত্রলীগ নেতার অপপ্রচার

সাভারে প্রতিপক্ষকে হটাতে ছাত্রলীগ নেতার অপপ্রচার

সাভার প্রতিনিধি: সাভারের পাথালিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি’র বিরুদ্ধে প্রতিপক্ষকে রাজনৈতিক হেয়প্রতিপন্ন করার অভিযোগ উঠেছে। স্থানীয়রা বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সম্প্রতি পাথালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম সোহাগ ও তার লোকজন আশুলিয়ার কুরগাঁও এলাকায় স্থানীয় কয়েকজন যুবকের সাথে তর্কে জড়িয়ে পরেন ।

এক পর্যায়ে তাদের মধ্যে হাতা-হাতি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে এলাকার লোকজন এগিয়ে এলে উভয় পক্ষই ঘটনাস্থল থেকে সড়ে যান। কিন্তু এর কিছুক্ষন পরই ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম সোহাগ এলাকার বিভিন্ন মহলে জানাতে থাকেন তাদের উপর আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি ও তার ভাই পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বার সফিউল আলম সোহাগ লোকজন নিয়ে হামলা করেছে। এতে বিব্রতকর পরিস্থিতিতে পরেছে স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীরা।

আশুলিয়া থানা ছাত্রলীগ সভাপতি শামীমুল আলম শামীম অভিযোগ করে বলেন, সম্প্রতি স্থানীয় কয়েকজন যুবকের সাথে পাথালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির লোকজনের কথা কাটাকাটি ও মারামারি হয় বলে লোক মুখে শুনতে পাই। কিন্তু এর কিছুক্ষন পরই বিভিন্ন মহলে আমি ও আমার ভাইয়ের বিরুদ্ধে রিয়াজুল অপপ্রচার শুরু করে আমরা নাকি ওদের ওপর হামলা করেছি।
আমাদের সাথে ও যুবকদের কোন ধরনের সম্পর্ক নেই বলে দাবি করেন শামীম ।

শামীম আরো বলেন, রিয়াজুলের ব্যবহারে দলের অনেকই পছন্দ করে না, একারনে আমি রিয়াজুলের সাথে কথা বলি না।তবে ঘটনা জানার পর আমি রিয়াজুলের ঘনিষ্ট সহযোগী রুবেলের সাথে ফোনে কথা বলি।রুবেল মারামারির সময় ঘটনাস্থলে ছিল।  আমি ফোনে রুবেলের কাছে জানতে চাই আমি ও আমার ভাই কি ওদের ওপর হামলা করেছি । রুবেল বলেছে হামলার ঘটনা সত্য নয়।

আমি ও আমার ভাইকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন ও হয়রাণী করতে রিয়াজুল আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।আমি এর  বিচার চাই। শামীম ও রুবেলের ছয়মিনিটের ফোন আলাপ শুনে ঝুঝা যায় ঘটনাস্থলে শামীম ও শামীমের ভাই উপস্থিত ছিলেন না।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে পাথালিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম সোহাগ বলে, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।আমরা ঘটনাটি থানা পুলিশকে জানিয়েছি। এ ব্যপারে জানতে চাইলে, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আওয়াল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।বিষয়টি আমরা তদন্ত করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*