Wednesday , September 26 2018
সর্বশেষ সংবাদ :
Home / সারাদেশ / আশুলিয়ায় মিথ্যা অভিযোগ থেকে রক্ষায় স্থানীয়দের বিক্ষোভ
আশুলিয়ায় মিথ্যা অভিযোগ থেকে রক্ষায় স্থানীয়দের বিক্ষোভ

আশুলিয়ায় মিথ্যা অভিযোগ থেকে রক্ষায় স্থানীয়দের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : আশুলিয়ার নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা আলম হোসেনের স্ত্রী আকলিমা আক্তারের বিরুদ্ধে নানান অভিযোগ তুলে বিক্ষোভ করেছেন তার স্বজন ও স্থানীয় মুরুব্বিরা।

মঙ্গলবার দুপুরে নিশ্চিন্তপুর দেওয়ান ইদ্রিস উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বিক্ষোভ থেকে স্থানীয়রা আকলিমার বিচার দাবী করে নানান শ্লোগান দেন।

স্থানীয় হাজী শহিদুল ইসলাম মোল্লা, ফারুক আহম্মেদ, হাজী শামসুল হক, আকবর আলী মোল্লা, হাফিজ উদ্দিন, ইয়ারপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার জোসনা ইসলাম, আলী হোসেনসহ অনেকেই অভিযোগ করে বলেন, জিন্নত আলী একজন গণমান্য ব্যক্তি। তার দুই ভাই ইলিয়াস মন্ডল ও সালাম মন্ডল এবং তার ছেলে মোস্তফার বিরুদ্ধে আকলিমা যে অভিযোগ তুলেছে তা মিথ্যা।

তারা বলেন আকলিমা একজন ঠকবাজ মহিলা তার স্বামী আলম মাদক ব্যবসায়ী। ছেলে আশরাফুল বখাটে মাদকসেবী। কিছুদিন আগেও পুলিশ তার বাড়ি থেকে মাদক উদ্ধার করেছে।

গতবছরের ২৫ ডিসেম্বর আলম ও আশরাফুল মিলে সালাম মন্ডলের পরিবারকে বিভিন্নভাবে অত্যাচার, নির্যাতন ও মারধর করে। লোহার রড ও চাপাতি দিয়ে আঘাত করলে হাতে গুরুতর জখম করে। এঘটনায় সালাম একটি মামলা দায়ের করেন। যার নাম্বার ২৭(০১)১৮।

এছাড়া আশরাফুল ২০১৪ সালে চাঁদাবাজী করতে গিয়ে আব্দুল মান্নান মোল্লাকে ছুরি দিয়ে আঘাত করে গুরুত্বর জখম করে। সেই ঘটনায়ও একটি মামলঅ দায়ের হয়। যার নাম্বার ২১(০৮)১৪।

স্থানীয় বাসিন্দারা আরো বলেন, জিন্নত আলীদের বিরুদ্ধে আলমের জমি দখলের যে অভিযোগ উঠেছে তা মিথ্যা। তাদের বাবা জিবীত থাকাকালীন সম্পত্তি ছেলে মেয়েদের নামে সমানভাগে ভাগ করে দিয়েছে। তাদের জমিজমা সংক্রান কোন বিরোধ তাদের নেই।

তারা আকলিমা ও তার পরিবারের মিথ্যা অভিযোগ থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*