Wednesday , September 26 2018
সর্বশেষ সংবাদ :
Home / সারাদেশ / মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আশুলিয়ায় সাংবাদিকদের মানববন্ধন
মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আশুলিয়ায় সাংবাদিকদের মানববন্ধন

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আশুলিয়ায় সাংবাদিকদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার : ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এম এ মালেকের স্ত্রী মিনা মালেকের দায়েরকৃত চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দ্বিতীয় দফায় মানববন্ধন ও বিক্ষোভ করেছেন সাভার-আশুলিয়ার সংবাদ কর্মীরা।

সোমবার দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া প্রেসক্লাব চত্ত্বরে মুখে কালো কাপড় বেধে এ কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এম এ মালেক ও তার স্ত্রী মিনা মালেকের দৃষ্টি আকর্ষণ করে গণমাধ্যমকর্মীরা চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেওয়া হয়।

আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোজাফফর হোসেন জয় এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু, সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী, কোষাধ্যক্ষ রাকিব হাসান জিল্লু, এটিএন নিউজের জাহিদ হাসান শাকিলসহ, চ্যানেল টুয়ান্টিফোরের অপু ওহাবসহ ঢাকা, সাভার, আশুলিয়া, কালিয়াকৈর, টঙ্গীর বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত বছরের ১৫ নভেম্বর ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এম এ মালেকসহ তার স্ত্রী মিনা মালেক ও মেয়ের জামাই শাহীন হোসেনের বিরুদ্ধে অবৈধ জমি দখল নিয়ে সংবাদ প্রচারের জের ধরে গত ২৫ ডিসেম্বর সাংসদের স্ত্রী বাদী হয়ে চ্যানেল নাইনের বার্তা প্রধান ও জেলা প্রতিনিধির বিরুদ্ধে আদালতে মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*