Monday , December 11 2017
সর্বশেষ সংবাদ :
Home / শিক্ষাঙ্গন / বিজেএসসির উপদেষ্টা মনোনয়ন কার্যক্রম শুরু
বিজেএসসির উপদেষ্টা মনোনয়ন কার্যক্রম শুরু

বিজেএসসির উপদেষ্টা মনোনয়ন কার্যক্রম শুরু

জাবি প্রতিনিধি:  বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) এর কেন্দ্রীয় নির্বাহী সংসদ এবং শাখা সংসদের জন্য উপদেষ্টা মনোনয়ন কার্যক্রম শুরু হয়েছে।  মঙ্গলবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সভাপতি উজ্জ্বল কুমার মণ্ডল এবং প্রভাষক সালমা আহমেদকে উপদেষ্টা পদ অলংকৃতকরণের বিষয়ে অবহিত করার মাধ্যমে এ কর্মসূচির সূচনা করা হয়।

এ সময় জাবির জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সভাপতি উজ্জ্বল কুমার মণ্ডল বলেন, “বিজেএসসিকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমার সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে”।  বিভাগের প্রভাষক সালমা আহমেদ বিজেএসসির নীতিমালার বিষয়ে গুরুত্ব আরোপ করেছেন এবং তাঁকে উপদেষ্টা করায় বিজেএসসি নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়েছেন।

নীতিমালার বিষয়ে বিজেএসসির সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল বলেন ,আমাদের প্রণীত নীতিমালায় উপদেষ্টাবৃন্দের মতামত নিয়ে প্রয়োজনীয় সংশোধনী আনা হবে।

বিজেএসসি সাধারণ সম্পাদক ইমরান আহমেদ বলেন, ১৫ সেপ্টেম্বর ঢাবির মধুর ক্যান্টিনে মাসিক আলোচনা সভায় গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নের কাজ শুরু করেছে বিজেএসসি কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

এ কর্মসূচির সূচনা করেন বিজেএসসি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সংসদ এবং জাবি বিজেএসসি সংসদে প্রস্তাবিত কমিটির প্রতিনিধিবৃন্দ।

উল্লেখ্য, বাংলাদেশের নয়টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের সভাপতি বা চেয়ারপার্সনবৃন্দ পদাধিকার বলে বিজেএসসি কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপদেষ্টা পর্ষদের সদস্য হিসেবে সম্মানিত হবেন। বিজেএসসি উপদেষ্টা পর্ষদের মতামতের ভিত্তিতে একজন প্রধান উপদেষ্টা মনোনিত করা হবে।  বিজেএসসির সঙ্গে যুক্ত ১৪ টি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগ  থেকে  একজন করে শিক্ষক বিজেএসসি শাখা সংসদের উপদেষ্টা হিসেবে মনোনিত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*