Sunday , July 22 2018
সর্বশেষ সংবাদ :
Home / সারাদেশ / একই স্থানে দুই গ্রুপের আলোচনা সভা পুলিশের হস্তক্ষেপে বন্ধ
একই স্থানে দুই গ্রুপের আলোচনা সভা পুলিশের হস্তক্ষেপে বন্ধ

একই স্থানে দুই গ্রুপের আলোচনা সভা পুলিশের হস্তক্ষেপে বন্ধ

জাবি প্রতিনিধি: ভয়াল ২১ আগষ্ট স্বরণে সাভার উপজেলার পাথালিয়া ইউনিয়নের আওয়ামীলীগের দুটি গ্রুপ একই স্থানে আলোচনা সভা করার সিদ্ধান্ত নিলে আশুলিয়া থানা পুলিশ তা বন্ধ করে দেয়। সোমবার বিকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিশমাইল গেট এলাকা সংলগ্ন পানধোয়া বাজারে এই আলোচনা সভা হওয়ার কথা ছিলো।

খোঁজ নিয়ে জানা গেছে, পাথালিয়া ইউনিয়ন সেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা ও সাবেক যুবলীগ নেতা মো: শহিদুল্লাহর নেতৃত্বে ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের ব্যানারে একটি আলোচনা সভা আয়োজন করা হয়। উক্ত সভায় ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাভার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফিরোজ কবিরকে অতিথি করা করা হয়। তবে একইদিন একই স্থানে আওয়ামীলীগের পদ প্রত্যাশী বিএনপির সাবেক কর্মী কামরুল ইসলামের নেতৃত্বে আরো একটি গ্রুপ সভা আহ্বান করেন।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা সৃষ্টি হয়। পরে আশুলিয়া থানার হস্তক্ষেপে উভয় পক্ষই সভা করা থেকে বিরত থাকে। এবিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দুল আওয়াল বলেন, কিছুদিন আগেই ঐ এলাকায় একজন খুন হয়েছেন। যা নিয়েই উত্তেজনা এখনো চলছে। একই স্থানে দুটি গ্রুপের সভার খবর পেয়ে আমি উভয় পক্ষের সাথে কথা বলে সভা বন্ধ করে দিয়েছি। কারণ এতে নতুন করে উত্তেজনা সৃষ্টির আশংকা তৈরী হয়েছিল। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*