Sunday , January 21 2018
সর্বশেষ সংবাদ :
Home / শিক্ষাঙ্গন / কালিয়াকৈরের সন্তান মোঃ আসাদ জাবি ছাত্রলীগের সহ সম্পাদক
কালিয়াকৈরের সন্তান মোঃ আসাদ জাবি ছাত্রলীগের সহ সম্পাদক

কালিয়াকৈরের সন্তান মোঃ আসাদ জাবি ছাত্রলীগের সহ সম্পাদক

সনজিৎ সরকার উজ্জ্বল: 

বাংলাদেশ ছাত্রলীগ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ সম্পাদক পদ পেয়েছেন কালিয়াকৈরের কৃতিসন্তান জাবি ৪৪ ব্যাচের অর্থনীতি বিভাগের ছাত্র মোঃ আসাদ।

মোঃ  আসাদ গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ঢালজোরা ইউনিয়নের বেনুপুর গ্রামে ১৯৯৪ সালে জন্মগ্রহণ করেন । গ্রামেই প্রাথমিক শিক্ষা জীবনের সূচনা হয়। বেনুপুর বজলুর রহমান হাই স্কুল থেকে মাধ্যমিক সম্পন্ন করেন, টঙ্গীর সফিউদ্দিন সরকার  একাডেমী অ্যান্ড কলেজ থেকে  উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগে ভর্তি হন।

জাবিতে শিক্ষা জীবনের শুরু থেকেই তিনি জাবি শাখা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত। আসাদ  বর্তমান জাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চলের অনুসারী। মোঃ আসাদ জাবির শহীদ সালাম বরকত হলের একজন আবাসিক ছাত্র।

মোঃ আসাদ জাবি ৪৪ ব্যাচের বিভিন্ন  উদ্যোগের সঙ্গে সম্পৃক্ত। আইআইটি বিভাগের ক্যান্সারে আক্রান্ত শিক্ষার্থী জিনিয়ার জন্য সেভ দ্যা জিনিয়া ক্যাম্পেইনের ‌আহ্বায়কের দায়িত্ব ও ৪৪ ব্যাচের ৪৪তম দিন উদযাপন কমিটির আহ্বায়কের দায়িত্বও পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*