Tuesday , October 23 2018
সর্বশেষ সংবাদ :
Home / শিক্ষাঙ্গন / খুলনার গর্ব শেখ যোবায়ের জাবি ছাত্রলীগের সহ সম্পাদক
খুলনার গর্ব শেখ যোবায়ের জাবি ছাত্রলীগের সহ সম্পাদক

খুলনার গর্ব শেখ যোবায়ের জাবি ছাত্রলীগের সহ সম্পাদক

সনজিৎ সরকার উজ্জ্বল: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে  সহ সম্পাদক পদ পেয়েছেন খুলনার কৃতিসন্তান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৪৪ তম ব্যাচের মেধাবী ছাত্র শেখ যোবায়ের হোসেন।
আওয়ামী রাজনৈতিক পরিবারে বেড়ে উঠা শেখ যোবায়ের হোসেন শৈশব থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত।তিনি  যখন নবম ক্লাসে পড়েন তখন  নবম জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-১ আসনে বাবু ননী গোপাল মন্ডলের নির্বাচনী প্রচারণায় সক্রিয় ছিলেন। মাধ্যমিক শেষ করে উচ্চ মাধ্যমিকে বারোয়ারিয়া শহীদ স্মরনীয় কলেজ,বটিয়াঘাটা,খুলনা তে ভর্তি হন।সেখানে রাজনৈতিক সক্রিয়তার জন্য কলেজ শাখা ছাত্রলীগের ভিপি নির্বাচিত হন ২০১১ সালের মাঝামাঝি সময়ে। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  শামসুল কবির রাহাতের সক্রিয় অনুসারী ছিলেন। বাংলাদেশ ছাত্রলীগের ২৮ তম কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্বাচনে সক্রিয় ভাবে আংশ গ্রহন করেন শেখ যোবায়ের হোসেন।
শেখ যোবায়ের হোসেন জাবির আল বেরুনী হলের ( সম্প্রসারিত) আবাসিক ছাত্র। বিশ্ববিদ্যালয়ে প্রবেশের শুরু থেকেই সে জাবি শাখা ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করছেন। মোঃ জুয়েল রানা ও এস এম আবু সুফিয়ান চঞ্চলের নেতৃত্বধীন জাবি শাখা ছাত্রলীগের বর্তমান পূর্ণাঙ্গ কমিটিতে সহ সম্পাদক পদে মনোনীত হন।
যোবায়ের হোসেন অনুভূতি ব্যক্ত করে বলেন, জাতির পিতার আদর্শের সৈনিক হয়ে জীবনের বাকিটা পথ পাড়ি দিতে চাই।
জননেত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে নিজ অবস্থান থেকে অগ্রণী ভূমিকা পালন করে যাবো। বাংলাদেশের  ঐতিহ্যবাহী ছাত্র সংগঠনের সদস্য হতে পেরে আমি গর্বিত। আমাকে সহ সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ  ও জাবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অসংখ্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*