Thursday , August 16 2018
সর্বশেষ সংবাদ :
Home / খেলাধুলা / শহীদ সালাম বরকত হলে ইনডোর ক্রীড়া প্রতিযোগিতা শুরু
শহীদ সালাম বরকত হলে ইনডোর ক্রীড়া প্রতিযোগিতা শুরু

শহীদ সালাম বরকত হলে ইনডোর ক্রীড়া প্রতিযোগিতা শুরু

জাবি প্রতিনিধি: “খেলবো, লড়বো, গড়বো একসাথে; হার জিতে রাজি স্রোতের প্রপাতে” এ স্লোগানকে ধারণ করে ভাষা শহীদদের স্মরণে নির্মিত দেশের প্রথম হল শহীদ সালাম বরকত হলে শুরু হয়েছে অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা।

গত কাল শনিবার হলের কমন রুমে  এ  ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. কবিরুল বাশার। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা। ড. কবিরুল বাশার বলেন, খেলাধূলার মাধ্যমে পারস্পারিক সম্প্রতির বন্ধন বৃদ্ধি পায়। তিনি আরো বলেন, হলের জন্য যাঁরা সম্মান বয়ে আনবেন তাঁদেরকেও পুরস্কৃত করা হবে। প্রধান অতিথি বলেন, খেলাধূলার চর্চা আরো বৃদ্ধি করতে হবে। কেননা খেলাধূলার মাধ্যমেই মনের সৌন্দর্য বিকশিত হয়। এসময়  আরো উপস্থিত ছিলেন হলের আবাসিক শিক্ষক সহকারী অধ্যাপক উজ্জ্বল কুমার মন্ডল এবং আহসান ইমাম।

এছাড়াও শহীদ সালাম বরকত হলের আবাসিক ছাত্র ও জাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম সুফিয়ান চঞ্চল তাঁর বক্তব্যে বলেন, ” হলের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা খেলাধূলার চর্চাকে গতিশীল ও প্রসারিত করবে এবং অংশগ্রহণকারীদের মধ্যে নতুন আশার শক্তি সঞ্চার করবে।”

এসময় শহীদ সালাম রবকত হলের সাধারণ শিক্ষার্থী, সাংবাদিকবৃন্দ এবং বিভিন্ন হলের ছাত্রলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*