Thursday , January 18 2018
সর্বশেষ সংবাদ :
Home / সারাদেশ / জাবি ছাত্রলীগের জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন
জাবি ছাত্রলীগের জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন

জাবি ছাত্রলীগের জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন

জাবি প্রতিনিধি: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। আজ মঙ্গলবার বেলা সাড়ে বারোটার দিকে জাবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ করে এ শ্রদ্ধা নিবেদন করে জাবি ছাত্রলীগ।

এসময় ছাত্রলীগের জাবি শাখা সভাপতি জুয়েল রানা ও সাধারণ সম্পাদক  এস এম সুফিয়ান চঞ্চলসহ  বিভিন্ন হলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে জাবি ছাত্রলীগের সাধারন সম্পাদক  এস এম সুফিয়ান চঞ্চলের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত বক্তব্যে জুয়েল রানা বলেন, ৭ মার্চের ভাষণ বাঙালি জাতির জীবনে একটি গৌরবোজ্জ্বল অধ্যায়। স্বাধীন বাংলাদেশের ইতিহাসে বঙ্গবন্ধু ও তাঁর ৭ মার্চের ভাষণ চির অমর হয়ে থাকবে।

উল্লেখ্য, ১৯৭১ সালের ৭ ই মার্চ ঢাকার  রমনায় অবস্থিত রেসকোর্স ময়দানে (বর্তমান সোহরাওয়ার্দী উদ্যানে) অনুষ্ঠিত এক বিশাল জনসভায় শেখ মুজিবুর রহমান  বাঙালি জাতির উদ্দেশ্যে এক ঐতিহাসিক ভাষণ দেন । ১৮ মিনিট স্থায়ী এই ভাষণে তিনি পূর্ব পাকিস্তানের  বাঙালিদেরকে স্বাধীনতা সংগ্রামের জন্য প্রস্তুত হওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*