Monday , December 11 2017
সর্বশেষ সংবাদ :
Home / বিনোদন / অভিনেত্রী রেখার সিঁদুর রহস্য ফাঁস
অভিনেত্রী রেখার সিঁদুর রহস্য ফাঁস

অভিনেত্রী রেখার সিঁদুর রহস্য ফাঁস

বিনোদন ডেস্ক: দেখতে দেখতে ৬২ বসন্ত পার করেছেন। কিন্তু তার ব্যক্তিগত জীবন আজও বেশ রহস্যের। বলিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখার জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই। ষাটোর্ধ্ব এই অভিনেত্রীর বিবাহিত জীবন বেশ ধোঁয়াশার। অমিতাভ বচ্চনকে নিয়ে তার সম্পর্ক নিয়ে আশির দশকে কম জলঘোলা হয়নি। সেই অধ্যায় এখন অতীত হলেও তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষা চলছেই। কিন্তু অ্যাওয়ার্ড ফাংশন থেকে শুরু করে সর্বত্র, রেখার সিঁথিতে সিঁদুর দেখলেই সবার মনেই একটি প্রশ্ন দানা বাঁধে। কার জন্য এই সিঁদুর?

তবে সেই রহস্যের পর্দা বোধহয় এবার ফাঁস হলো বলে। সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে, অভিনেতা সঞ্জয় দত্তকে না কি গোপনে বিয়ে করেছিলেন রেখা। এবং সেই খবরই সোশাল মিডিয়ার দৌলতে বেশ চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। প্রসঙ্গত, রেখার প্রাক্তন স্বামী মুকেশ আগরওয়াল মারা গিয়েছেন সেই ১৯৯১ সালে। তারপরও বিভিন্ন অনুষ্ঠানে রেখাকে দেখা যেত সিঁথিতে সিঁদুর পরে। অনেকেরই ধারণা, বিগ বির সঙ্গে পুরনো প্রেম ভুলতে না পেরে তার নামেই সিঁথিতে সিঁদুর পরেন রেখা।

কিন্তু সম্প্রতি জানা গিয়েছে, রেখার জীবনী লেখক ইয়াসির উসমান সেই সিঁদুর রহস্য নিজের বইয়ে ফাঁস করেছেন। ‘রেখা : দ্য আনটোল্ড স্টোরি’ নামক ওই জীবনীতে ইয়াসির লিখেছেন, সিঁথির সিঁদুর অমিতাভ নয়, সঞ্জয় দত্তর জন্য পরেন রেখা। সূত্রের খবর, ১৯৮৪ সালে জমিন আসমান ছবির শুটিংয়ের সময়ই বেশ ঘনিষ্ঠ হয়ে পড়েন সঞ্জু বাবা ও রেখা। তখনই গোপনে বিয়ে করে নেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*