Tuesday , April 23 2019
সর্বশেষ সংবাদ :
Home / আন্তর্জাতিক / সেলফিবন্ধী হলেন সৌদি বাদশাহ
সেলফিবন্ধী হলেন সৌদি বাদশাহ

সেলফিবন্ধী হলেন সৌদি বাদশাহ

আন্তর্জাতিক ডেস্ক: এশিয়া সফরে এসে সেলফিবন্দী হয়েছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ। গতকাল বৃহস্পতিবার বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। এক মাসের এশিয়া সফরে বেরিয়েছেন সৌদি বাদশাহ। সফরের অংশ হিসেবে গত বুধবার মালয়েশিয়া থেকে ইন্দোনেশিয়ায় পৌঁছান বাদশাহ সালমান। দীর্ঘ এই সফরে তিনি ব্রুনেই, জাপান, চীন ও মালদ্বীপেও যাবেন।

এই সফরের শুরুর দিকে তাঁকে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে বেশ কিছু সেলফি ও ভিডিওতে অংশ নিতে দেখা গেছে। এ ছাড়াও সফর চলাকালে মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ায় শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে তাঁর তোলা ছবি-ভিডিও ইতিমধ্যে অনলাইনে ব্যাপক সাড়া ফেলেছে। সপ্তাহের শুরুর দিকে  মালয়েশিয়ার প্রধানমন্ত্রী টুইটারে এক সেলফি পোস্ট করেছিলেন। এই সেলফিতে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নাজিব রাজাকের সঙ্গে সৌদি বাদশাহ সালমানকে দেখা যায়। এর পরে ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোদোও ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন। এই ভিডিওতে উভয়ে সৌদি বাদশাহর ঐতিহাসিক সফর নিয়ে মন্তব্য করেন।

এ ছাড়াও ইন্দোনেশিয়ায় সাবেক প্রেসিডেন্ট মেঘবতী সুকর্ণপুত্রী ও তাঁর মেয়ে বর্তমান মন্ত্রী পুয়ান মহারানির সঙ্গেও সেলফিতে অংশ নিয়েছেন বাদশাহ সালমান। এই সেলফিতে তাঁকে ফুরফুরে ভঙ্গিতে পোজ দিতে দেখা যায়। পাশে দাঁড়িয়ে এই সেলফি তোলা দেখছিলেন বর্তমান প্রেসিডেন্ট উইদোদো। সেলফিটি অনলাইনে বেশ সাড়া ফেলেছে। গত বছর কাতারে ক্যানসার জয়ী এক কিশোরীর সঙ্গে সেলফিতে অংশ নেন বাদশা সালমান। সেই সেলফিটিও ভাইরাল হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*