Friday , August 23 2019
সর্বশেষ সংবাদ :
Home / খেলাধুলা / হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে উইকেটে বোলিং উপভোগ করি: অশ্বিন

হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে উইকেটে বোলিং উপভোগ করি: অশ্বিন

খেলাধূলা ডেস্ক: হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামের উইকেটে বোলিং করাটা সব সময় উপভোগ করেন ভারতের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। আগামী ৯-১৩ ফেব্রুয়ারি এই মাঠেই অনুষ্ঠিত হবে ভারত বনাম বাংলাদেশের মধ্যকার একমাত্র টেস্ট।  সেই ম্যাচকে সামনে রেখে অনুশীলন পিচে ততটা বাউন্স না পেলেও অশ্বিন ম্যাচ উইকেট নিয়ে দারুণ আশাবাদী।

স্থানীয় টেলিভিশনে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতীয় এই তারকা স্পিনার বলেছেন, “এই মাঠের সেন্টার উইকেটে বেশ বাউন্স আছে। এখানকার সার্বিক সুযোগ-সুবিধা অসাধারণ। আউটফিল্ডটা বেশ সবুজ।  এটা সত্যিকার অর্থেই স্পিনারদের জন্য দারুণ একটি গ্রাউন্ড। এখানে বোলিং করাটা আমি সব সময়ই বেশ উপভোগ করি। ” প্রতিপক্ষ বাংলাদেশ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে অশ্বিন বলেছেন, “তাদেরকে খাটো করে দেখার কিছুই নেই। তারা এমন একটি দল যারা দারুনভাবে উন্নতি করেছে। মাত্রই তারা নিউজিল্যান্ড সফর করে এসেছে। আমরা সবাই জানি নিউজিল্যান্ড সফর কোন দলের জন্যই সহজ নয়। ”

গত বছর থেকে অশ্বিনের জাদুকরী ফর্ম দিনে দিনে তাকে বর্তমানে বিশ্ব সেরা স্পিনারের আসনে আসীন করেছে। বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ টেস্টেও তিনি ৫ উইকেট দখল করেছেন এবং সেই পারফর্মেন্সের পুনরাবৃত্তি করতে এবারও মুখিয়ে আছেন। ইংল্যান্ডের বিপক্ষে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে অসুস্থতার কারণে তিনি বিশ্রামে ছিলেন। তবে বাংলাদেশের বিপক্ষে সিরিজের জন্য নিজেকে প্রস্তুত করে তুলতে কিছুদিনের বিশ্রামের পরে আবারও নিজেকে অনুশীলনে ফিরিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*