Tuesday , November 13 2018
সর্বশেষ সংবাদ :
Home / শিক্ষাঙ্গন / সাভারে স্কুল শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় শিক্ষার্থীদের মানববন্ধ
সাভারে স্কুল শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় শিক্ষার্থীদের মানববন্ধ

সাভারে স্কুল শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় শিক্ষার্থীদের মানববন্ধ

স্টাফ রিপোর্টার  : সাভার পৌর এলাকার বনপুকুর মহল্লায় প্যারামাউন্ড পাবলিক স্কুলের ৩ শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় এলাকাবাসী ও স্কুল শিক্ষার্থীদের উদ্যোগে  মঙ্গলবার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে হামলাকারী জাতীয় শ্রমিক লীগের সাভার পৌর শাখার নেতা কবির হোসেন ও সাভার উপজেলা ছাত্রলীগ নেতা রাজীম ভূইয়া মিশুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

জানা যায়, গত শুক্রবার বিকালে প্যারামাউন্ট পাবলিক স্কুলের সহকারী শিক্ষক মনির হোসেন দিপুর উপর হামলাসহ মারধর করেন শ্রমিক লীগ নেতা কবির ও ছাত্রলীগ নেতা মিশুর নেতৃত্বে প্রায় ৩০/৪০ জন দলবদ্ধ হয়ে হামলা চালায়। তাকে উদ্ধার করতে গিয়ে প্যারামাউন্ট স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক বিল্লাল হোসেন কিরণ ও সিনিয়র সহকারী শিক্ষক সাইফুল ইসলাম এ হামলার শিকার হয়। এসময় এলাকাবাসী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর প্রতিবাদ হিসেবে  মঙ্গলবার সকালে এলাকাবাসী এবং ওই স্কুলের শিক্ষার্থীবৃন্দ, শিক্ষকমন্ডলী একত্রিত হয়ে শিক্ষকদের উপর হামলাকারী ও এলাকার ত্রাস সৃষ্টিকারী কবির ও মিশুর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বিচার চেয়ে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন প্যারামাউন্ড স্কুলের প্রধান শিক্ষক হাজী মো: লুৎফর রহমান, গাজীচট স্কুল এন্ড কলেজের প্রভাষক ফেরদৌস খান, বিদ্যাকানন স্কুলের প্রধান শিক্ষক ওসমান গণি, প্যারামাউন্ট স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক বিল্লাল হোসেন কিরণ, সহকারী শিক্ষক মনির হোসেন, সিনিয়র সহকারী শিক্ষক সাইফুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*