Wednesday , October 23 2019
সর্বশেষ সংবাদ :
Home / সারাদেশ / আমরা খুব দ্রুতই মূসাকে ধরে ফেলবো : স্বরাষ্ট্রমন্ত্রী

আমরা খুব দ্রুতই মূসাকে ধরে ফেলবো : স্বরাষ্ট্রমন্ত্রী

দেশবাংলা প্রতিদিন ডেস্ক: রাজধানীর দক্ষিণখান থানার পূর্ব আশকোনার জঙ্গি আস্তানায় অভিযানে এক নারীসহ দুইজন নিহত হয়েছে। এ সময় জঙ্গি মুসাকে ধরা সম্ভব হয়নি।স্বরাষ্ট্রমন্ত্রী মুসা প্রসঙ্গে বলেন,আমরা খুব দ্রুতই তাকে ধরে ফেলবো।
শনিবার ঘটনাস্থল থেকে ব্রিফিংয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এ কথা জানান। তিনি বলেন, এ অভিযানে ২জন নিহত, চার জন আত্মসমর্পণ করেছেন এবং ২ জন আহত হয়েছেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নিহতদের মধ্যে একজন জঙ্গি সুমনের স্ত্রী, তিনি আত্মঘাতী বিস্ফোরণে নিহত হয়েছেন। আরেকজন আজিমপুরে নিহত জঙ্গিদের অর্থদাতা তানভীর কাদেরীর ছেলে আবির ওরফে আদর।  জঙ্গি মুসার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মুসা নিজেই ইমতিয়াজ পরিচয়ে বাসা ভাড়া নেয়। সে হয়ত চলে গেছে, অথবা বাসার বাইরে ছিল। আমরা খুব দ্রুতই তাকে ধরে ফেলবো।  আসাদুজ্জামান খান কামাল বলেন, ভোর থেকে অভিযান শুরু হয়েছে। দুপুরেই অভিযান শেষ। এখান থেকে বিস্ফোরক দ্রব্য উদ্ধারসহ যাবতীয় কাজ নিয়ম অনুযায়ী শেষ করা হবে।
স্বরাষ্ট্রমন্ত্রী যাওয়ার পর বাড়িটিতে পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট ঢুকেছে। এরপর ক্রাইম সিন ইউনিটও সেখান থেকে আলামত সংগ্রহ করবে বলে জানা গেছে। শুক্রবার মধ্যরাত থেকে রাজধানীর আশকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ‘সূর্য ভিলা’ নামের তিনতলা একটি বাড়ি ঘিরে রাখে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী। এক পর্যায়ে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সেখান থেকে চারজন আত্মসমর্পণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*