Monday , December 11 2017
সর্বশেষ সংবাদ :
Home / সারাদেশ / সাভারে শিক্ষার্থীকে মারধরের ঘটনায় পৌর ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা
সাভারে শিক্ষার্থীকে মারধরের ঘটনায় পৌর ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

সাভারে শিক্ষার্থীকে মারধরের ঘটনায় পৌর ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

আতাউর রহমান : ঢাকার সাভারে মো: রায়হান ইসলাম রিপন নামে এক শিক্ষার্থীকে অপহরন করে মারধর করার অভিযোগ উঠেছে সাভার পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল মন্ডল ও তার সঙ্গীদের বিরুদ্ধে। মো: রায়হান ইসলাম সিটি ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের দ্বিতীয় বর্ষের মেধাবী ছাত্র। আহত শিক্ষার্থী সাভারের পৌর এলাকার দিলখুশাবাগ এলাকার বাসিন্দা। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে বুধবার রাতে বিরুলিয়া রোডের মন্ডল প্লাজা সামন থেকে রুবেল মন্ডল ও তার দলবল রায়হানকে অপহরণ করে। পরে রায়হানকে মজিদপুুর এলাকায় আটকে রাখে সন্ত্রাসীরা। উলঙ্গ করে মধ্যরাত পর্যন্ত মারধর করা হয় এমনকি শারীরিক হেনস্তারও অভিযোগ উঠেছে। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানায় সাভার পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল মন্ডল কে প্রধান আসামী করে ৬ সঙ্গীদের বিরুদ্ধে মামরা দায়ের করেন মো: রায়হান ইসলাম। আহত মো: রায়হান ইসলাম রিপন আরো অভিযোগ করে বলেন, পূর্ব বিরোধের জের ধরে রুবেল মন্ডল এর দলবল আমাকে এলোপাথারী মারধর করে। পরে ৫লক্ষ টাকা চাঁদা দাবী করেছে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে। পরে আমি প্রাথমিক চিকিৎসা নিয়ে সাভার মডেল থানায় একটি অভিযোগ করি। তিনি অভিযোগ করে আরো বলেন, এর আগেও তারা একাধিকবার আমার কাছে চাঁদা দাবী করেছে। চাঁদা না দিলে বিভিন্ন সময় হুমকি ধমকি দিয়েছে। এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কামরুজ্জামান জানান, আসামীদের গ্রেপ্তার করতে পুলিশ সক্রিয় রয়েছে। এ ব্যাপারে সাভার পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল মন্ডলের সাথে যোগাযোগ চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

One comment

  1. সন্ত্রাসী ও চাদাবাজদের হটাও,

    বাংলাদেশ ছাত্রলীগকে বাচাও।

    বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নিজ হাতের তৈরি ও তারই আদর্শের নিতিতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। শিক্ষা,শান্তি,প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।সন্ত্রাসী,চাঁদাবাজি কর্মকান্ডের নিতি বাংলাদেশ ছাত্রলীগে নেই। যারা ছাত্রলীগের নামে সন্ত্রাসী,চাঁদাবাজি করে তারা ছাত্রলীগের কোন সদস্যর আওতায় পরে না।তাদের পরিচয়ে ছাত্রলীগ নামে কোন শব্দ ব্যবহার করা আইননত অপরাধ।তারা প্রকৃতভাবে সন্ত্রাসী।তারা ছাত্রলীগের ঐতিহ্যকে ধংস করতে চাই।ভেঙ্গে তছনছ করে ফেলতে চাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার নায়ক শেখ হাসিনার শক্তিশালী হাতকে।সোনার বাংলা গড়ার শপ্ন পূরোন না করে ভয়ংকর ক্ষতি করতে তারা যে কোন বাধা ভেঙ্গে ফেলতে পারে ।এই সকল মানবী টর্চার আমরা মেনে নেবো না বা মেনে নিতে পারি না।আমি সেই সকল সন্ত্রাসী মানবের বিচার চাই।তাদের বিচার না করলে বঙ্গবন্ধুর আত্বা শান্তি পাবে না।আর তার আত্বা যদি শান্তি না পায় তাহলে আমাদের ছাত্রলীগ করে কোন লাভ নেই।আমরা তাহলে বাংলাদেশ ছাত্রলীগ করে সুফল পাবো না।কেন সব মিছে হয়ে যাবে ? জলন্ত আগুনে পুরে যাবে সব শপ্ন-সাধনা।কেন এই রকম সন্ত্রাসী কর্মকান্ডের বিচার কি আমরা পাবো না ? আমরা ৭১ এর মত কি আরেকটা বিজয় পাবোনা ? আমাদের কি সারা জীবন সেই সকল সন্ত্রাসী, চাদাবাজদের সামনে মাথা নিচু করে থাকতে হবে?আমরা মুজিব আদর্শের সৈনিক। কোন অপশক্তির কাছে আমরা মাথানত করবো না।পৃথিবীর কোন রাজনৈতিক অপশক্তি আমাদের দামিয়ে রাখতে পারবে না।

    আমার অনুরোধ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদেরর সকল আদর্শবান নেতা-কর্মী ভাইদের কাছে। ★একমাত্র আপনারাই পারবেন বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নামে যারা সন্ত্রাসী,চাঁদাবাজি করে তাদের বিশাক্ত দাত ভেঙ্গে ফেলতে।
    ★একমাত্র আপনারাই ফিরিয়ে দিতে পারবেন শিক্ষা,শান্তি,প্রগতির আসল পতাকাটি ও এর সম্মানকে।
    আর আমরা সকল ছাত্রলীগ সৈনিক পাবো বঙ্গবন্ধুর আদর্শের প্রতি সম্মান ও বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাসের প্রতি বিশ্বাস ও ভালোবাসা নিয়ে সারা জীবন বেচে থাকার সার্টিফিকেট।
    জয় বাংলা
    জয় বঙ্গবন্ধু
    জয় হোক বাংলাদেশ ছাত্রলীগের।

    = শান আহমেদ সুমন
    সাভার উপজেলা ছাত্রলীগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*